ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

শিরোনামঃ

গুরুতর অসুস্থ সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেলে ভর্তি

গুরুতর অসুস্থ সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেলে ভর্তি

স্টাফ রিপোর্টার : অভিনেতা সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেলে ভর্তি  করা হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় রবিবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। 

রবিবার শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে রাত সাড়ে ১১টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অক্সিজেনের সাহায্য শ্বাস–প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে।

মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষার ফলাফল জানার পর মূল চিকিৎসা শুরু হবে বলে জানা গেছে। 

ঢাকার চলচ্চিত্রের গুণী অভিনয়শিল্পী সাদেক বাচ্চু বেশ কিছুদিন ধরে অভিনয়ে অনিয়মিত। পাঁচ দশকের লম্বা ক্যারিয়ারে মঞ্চে, বেতারে, টিভিতে, সিনেমায় অভিনয় করেছেন তিনি। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে। চাঁদপুরের সন্তান সাদেক বাচ্চুর জন্ম ১৯৫৫ সালে। তার প্রকৃত নাম মাহবুব আহমেদ। তিনি কর্মজীবনে বাংলাদেশ ডাক বিভাগে চাকরি করতেন। ১৯৭০ সালে মাত্র ১৫ বছর বয়সে চাকরিতে ঢোকেন। তার বাবা ছিলেন ডাকঘরের উচ্চপদস্থ কর্মকর্তা। বাবার মৃত্যুর পর সাদেক বাচ্চুকে চাকরি দেওয়া হয়। ২০১৩ সালে তিনি চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

সাদেক বাচ্চুর অভিনীত চলচ্চিত্রের মধ্যে-‘জজ ব্যারিস্টার, পুলিশ কমিশনার’, ‘ঢাকা টু বোম্বে’, ‘ভালোবাসা জিন্দাবাদ’,  ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘আনন্দ অশ্রু’, ‘প্রিয়জন’ উল্লেখযোগ্য।