ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০

শিরোনামঃ

size-218*80

size-218*80

size-218*80

ঢাবিতে ক্যান্টিন ম্যানেজারকে ছাত্রলীগের মারধর

ঢাবিতে ক্যান্টিন ম্যানেজারকে ছাত্রলীগের মারধর

স্টাফ রিপোর্টার : ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের ক্যান্টিন ম্যানেজারকে ছাত্রলীগকর্মীরা মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পাওনা টাকা চাওয়ায় শুক্রবার দুপুরে বিজয় একাত্তর হলের ক্যান্টিন ম্যানেজার রিফাতকে মারধর করা হয়।

মারধরের ঘটনায় হলের ছাত্রলীগকর্মী প্রথম বর্ষের শিক্ষার্থী তানভীর আহমেদ নেতৃত্ব দিয়েছেন বলে জানা গেছে।

ক্যান্টিন ম্যানেজার রিফাত বলেন, দুপুরে ক্যান্টিনে খেতে আসেন তানভীর। তার বিল আসে ২০০ টাকা। কিন্তু তিনি ১৩০ টাকা দেন। বাকি টাকা চাইলে তিনি দিতে অস্বীকার করেন। এসময় তিনি হুমকি-ধমকি দিয়ে চলে যান।

রিফাত অভিযোগ করে বলেন, এর কিছুক্ষণ পর তানভীর হল থেকে ২০-২৫ জন ছাত্রলীগ কর্মীকে নিয়ে এসে আমাকে তুলে পাশের একটি কক্ষে নিয়ে যান। সেখানে মেঝেতে ফেলে আমাকে মারধর করেন সবাই। তাদের লাথি, ঘুষির ফলে শরীর থেকে রক্ত বের হয়ে যায়।

হলের শিক্ষার্থীরা জানিয়েছেন, এ ঘটনায় জড়িত তানভীরসহ অন্যরা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনের অনুসারী।

এদিকে মারধরের পর হল ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু ইউনুস বিষয়টি মীমাংসা করতে আসেন।

ইউনুস জানান, মারধরে তার এক কর্মীকে জড়ানো হয়েছে। তবে মারধরে অংশ নেয়া অধিকাংশই উত্তরবঙ্গের (রংপুর) গ্রুপের রাজনীতির সঙ্গে জড়িত।

ইউনুছের বিরুদ্ধেও হলে ফাও খাওয়ার অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিজয় একাত্তর হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এ জে এম শফিউল আলম ভূঁইয়া বলেন, আমি ঘটনাটি শুনেছি। হলের হাউজ টিউটরকে তদন্ত করতে বলেছি।

size-218*80

size-218*80

size-218*80

size-218*80